শান্তি ও উন্নয়ন ব্যাহত করতে বিএনপি নানামুখী ষড়যন্ত্র করছে: আফজাল হোসেন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেন, মানবতার নেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলেই দেশের মানুষ ভাল ও শান্তিতে থাকে। দূর্নীতিবাজ বিএনপি নেতৃত্ব শান্তি ও উন্নয়ন ব্যাহত করতে নানামুখী ষড়যন্ত্র করছে। সাধারণ মানুষ তাদের আপনজন শেখ হাসিনার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র মেনে নেবে না।

মঙ্গলবার ( ২৭ জুন) পটুয়াখালী সদরের মাদারবুনিয়া ও দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের বর্তমান সরকারের উপকারভোগীদের সাথে পৃথক দুই মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দলমত ধর্মবর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্য কাজ করে চলেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভৌত অবকাঠামো উন্নয়নের পাশাপাশি তিনি সামাজিক সুরক্ষা কার্যক্রমের আওতায় ভাতা ভোগীদের সংখ্যা বৃদ্ধি করেছেন। সামাজিক নিরাপত্তা খাতে ২০০৬ সালে বিএনপি আমলের বরাদ্দ ২ হাজার ৫০৫ কোটি টাকা।বর্তমানে পঞ্চাশ গুন বৃদ্ধি করে বর্তমানে ১ লক্ষ ২৬ হাজার ২৭২ কোটি টাকা করা হয়েছে। দেশের প্রায় ২ কোটি মানুষ কোন কোন ভাতা পেয়ে থাকে।

আফজাল হোসেন বলেন, এসবের কৃতজ্ঞতা স্বরুপ আসন্ন নির্বাচনে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীকে গরীব দুঃখী খেটে খাওয়া মানুষ নৌকা মার্কায় ভোট দিবে।

পরবর্তীতে অ্যাডভোকেট আফজাল মুরাদিয়া ও মাদারবুনিয়া ইউনিয়নের প্রায় তিন হাজার উপকারভোগীর মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, কোষাধ্যক্ষ গাজী হাফিজুর রহমান সবীর, বন ও পরিবেশ সম্পাদক এডভোকেট কবির তালুকদার, শ্রম সম্পাদক শাহীন মিয়া, উপদপ্তর সম্পাদক জি এম জাফর কিরন, সদস্য এডভোকেট দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মনির খান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সৈয়দ সোহেল, সাবেক চেয়ারম্যান মো: তানভীর, পটুয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন চৌধুরী, দুমকি উপজেলার সাধারণ সম্পাদক সেলিম আকন, মাদারবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম মৃধা, মুরাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।