বিএনপি পথহারা পথিকের মত দিশেহারা : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  বিএনপি পথহারা পথিকের মত দিশেহারা। তারা নালিশ পার্টি নামে পরিচিত। তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যর্থ হয়, তারা কোনদিন বিজয়ী হতে পারে না।  আন্দোলনে বিজয়ীরাই নির্বাচনে বিজয়ী হয়।

বুধবার দুপুরে ভোলার চরফ্যাশনে উপজেলা আওয়ামী লীগের সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী এ সময় ভোলা-চরফ্যাশন-বাবুরহাট সড়ক প্রশস্তকরণে ১ হাজার কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন।

তিনি আরও বলেন, ‘বিএনপি শুধু ইস্যু খুঁজে বেড়ায়, তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছিল, কিন্তু তারা তা করতে পারেনি। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন ভোলার ঘটনার সাথে যারা জড়িত তাদের কেউ ছাড় পাবে না।’

এর আগে, মন্ত্রী ২৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত চরফ্যাশন-বেতুয়া সড়কের উদ্ধোধন করেন। এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, দুর্নীতিবিরোধী শুদ্ধ অভিযান চলমান রয়েছে এবং তা চলবে।  যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অপকর্ম করে। বিশেষ করে যারা ক্যাসিনোর সাথে জড়িত তাদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান শুধু ঢাকায় সীমাবদ্ধ নয়, সারাদেশে।

তিনি আরও জানান, যতদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি নিয়ন্ত্রণে না আসবে ততদিন এ অভিযান অব্যাহত থাকবে। এখানে কোন বিরতি নেই।

উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত আ’লীগের সমাবেশের সভাপতিত্ব করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। অন্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি প্রমুখ উপস্থিত ছিলেন। সমাবেশের উপস্থাপনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র।