করোনায় ব্যাংকারের মৃত্যুতে বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল, ঢাকা’র শোক

দি সিটি ব্যাংক লিঃ এর কর্মকর্তা জনাব মুজতবা শাহরিয়ার নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে মুগদা জেনারেল হাসপাতাল, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ২৬ এপ্রিল ২০২০ তারিখে ইন্তেকাল করেন। বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল, ঢাকা তাঁর আকস্মিক মৃত্যুতে গভীর শোকাহত।

মঙ্গলবার গণমাধ্যমকে দেওয়া এক শোকবার্তায় দি সিটি ব্যাংক লিঃ এর এক বিশ্বস্ত কর্মকর্তার করোনায় মৃত্যুতে এসব তথ্য জানান বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল, ঢাকা ।

তারা বলেন , আমরা তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি। বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ তা’আলা তাঁকে জান্নাতবাসী করুন। আমীন।

তারা আরও বলেন , করোনা ভাইরাস (কোভিড-১৯)বিস্তারে সৃষ্ট মহামারী মোকাবেলায় সরকার ঘোষিত সাধারণ ছুটির সময়ও জনাব মুজতবা শাহরিয়ার দেশের অর্থনৈতিক অগ্রযাত্রা অব্যহত রাখতে ব্যাংকে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন করে আসছিলেন এবং অসুস্থ হওয়ার পূর্ব পর্যন্ত দি সিটি ব্যাংক লিঃ এর ব্যাংকিং সেবার জরুরী কার্যক্রমে নিয়োজিত ছিলেন। তাঁর মৃত্যুতে দেশ একজন কর্তব্যপরায়ণ তরুণ মেধাবী ব্যাংকারকে হারালো। এ এক অপূরণীয় ক্ষতি।জনাব মুজতবা শাহরিয়ার এর অবদান বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল, ঢাকা শ্রদ্ধাভরে স্মরণ করছে।

তারা আরও জানান , একজন নিবেদিত প্রাণ ব্যাংকার হিসেবে জনাব মুজতবা শাহরিয়ার দেশ ও জাতির এই ক্রান্তিকালে যে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন তা একটি অনুকরণীয় দৃষ্টান্ত এবং সকল পেশার কর্মকর্তাদের স্ব স্ব ক্ষেত্রে দায়িত্বশীল ভুমিকা রাখার অনুপ্রেরণা যোগাবে বলে বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল, ঢাকা দৃঢ়ভাবে বিশ্বাস করে।