বিএনপি নেতারা মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েছে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির সমাবেশ বন্ধ করতে নয়, করোনা থেকে বাচঁতে বিধি-নিষেধ দিয়েছে সরকার। বিএনপি নেতারা মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েছেন।

তিনি বলেন, করোনা প্রতিরোধের জন্য সরকার কিছু বিধি-নিষেধ জারি করেছে। সেটি নিয়ে বিএনপি নেতারা বলছেন, তাদের সমাবেশ বন্ধ করতে সরকার এ বিধি-নিষেধ দিয়েছে।বিএনপি এসব কথা বলে জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা পত্রিকা মারফত জানতে পেরেছি, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এতেই বোঝা যাচ্ছে, দেশে করোনা ভয়াবহ আকার ধারণ করছে। এরই মধ্যে করোনা শনাক্তের হার ১ শতাংশ থেকে বেড়ে ৭ শতাংশে দাঁড়িয়েছে। এ মহামারি থেকে জাতিকে রক্ষা করার জন্য বিধি-নিষেধ দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে হানিফ বলেন, জনগণের আস্থার প্রতীক নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন।