স্বাধীনতা দিবসে জিয়ার মাজারে এ্যাবের শ্রদ্ধা নিবেদন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এগ্রিকালচারিস্টস‘ এসোসিয়েশন অফ বাংলাদেশ (এ্যাব) এর পক্ষ থেকে স্বাধীনতার মহান ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর মাজারে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শনিবার ( ২৬ মার্চ) দুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত জিয়ার সমাধীতে এ্যাব শ্রদ্ধা নিবেদন করেন।

এ্যাব ও কেআইবির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীমের নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সস্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম বলেন, আজকের এই দিনে আমরা শ্রদ্ধাভরে শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমান সহ সকল বীর শহীদের স্মরণ করছি সেইসাথে আগামীর রাষ্ট্রনায়ক দেশনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে কঠোর আন্দোলন সংগ্রামের মাধ্যমে আমরা এই ফ্যাসিস্ট সরকারের পতনের ঘটিয়ে দেশে গনতন্ত্র পুররুদ্ধার করব ৷

এ সময় এ্যাবের ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক, কৃষিবিদ কেএম সানোয়ার আলম বলেন,এ্যাবের কেন্দ্রীয় আহবায়ক কৃষিবিদ রাশীদুল হাসান হারুন এবং সদস্য সচিব প্রফেসর ড.জি কে এম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা, দেশনায়ক জনাব তারেক রহমানকে বীরের বেশে প্রিয় মাতৃভূমিতে ফিরিয়ে আনা সহ গনতন্ত্র পুররুদ্ধারের আন্দোলন সংগ্রামে আমাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণই হবে আজেকর এই স্বাধীনতা দিবসের দীপ্ত শপথ ৷

এ সময় আরও উপস্থিত ছিলেন, কৃষিবিদ ড. শফিক, কৃষিবিদ নূরুন্নবী ভূঁইয়া শ্যামল, কৃষিবিদ ড. আকিক , কৃষিবিদ কনক, প্রফেসর ড. মোঃ ইলিয়াস হোসেন, প্রফেসর ড. আশাবুল হক , প্রফেসর ড. জামসেদ আলম রিপন , কৃষিবিদ আব্দুর রাকিব, কৃষিবিদ শওকত ওসমান শামীম, কৃষিবিদ ডা. আব্দুর রহমান নূরী , কৃষিবিদ ডা. হারুন অর রশীদ , কৃষিবিদ ডা. মোজাম্মেল হক খান সোহেল , ঢাকা মহানগর উত্তর এর সভাপতি কৃষিবিদ শফিউল আলম দিদার , সাধারণ সম্পাদক কৃষিবিদ কেএম সানোয়ার আলম, দক্ষিণ এর সভাপতি কৃষিবিদ মোঃ ফেরদৌস হাওলাদার, ঢাকা জেলার সভাপতি কৃষিবিদ ইয়ার মাহমুদ, সাধারণ সম্পাদক কৃষিবিদ ডা. শাহাদাত হোসেন পারভেজ, , টাঙ্গাইল জেলার সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ , পার্বত্য চট্টগ্রাম এর সভাপতি কৃষিবিদ ডা. শাহজাহান সাজু, কৃষিবিদ ডা. নাজমুল হক , কৃষিবিদ আসাদুজ্জামান খান আসাদ, কৃষিবিদ ডা. হাসানুজ্জামান তাপস, কৃষিবিদ রনি, কৃষিবিদ রবিউল আলম, কৃষিবিদ শফিকুল ইসলাম নোবেল, কৃষিবিদ রিদোয়ান রিশাদ, কৃষিবিদ মিথুন , কৃষিবিদ তাপস সহ কেন্দ্রীয় কমিটির ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সহ সারাদেশ থেকে আগত বিভিন্ন চ্যাপ্টারের নেতৃবৃন্দ।