সরকারের যেখানে লাভ সেখানে বিদ্যুৎ থাকবে : রিজভী

মসজিদে কারেন্ট না থাকলেও যেখানে সরকারের লাভ সেখানে থাকবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তার দাবি, মসজিদে কারেন্ট থাকবে না, সরকারি পরিপত্রে বলে দেওয়া হয়েছে। মসজিদ হচ্ছে প্রার্থনার জায়গা, সেখানে বিদ্যুৎ থাকবে না। কিন্তু ডিপার্টমেন্টাল স্টোর, নাইট ক্লাবে বিদ্যুৎ থাকবে। সেখানে সরকারের লাভ আছে সেখানে থাকবে।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খানের ২য় মুত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলে এ মন্তব্য করেন তিনি।

মসজিদে নামাজ পড়তে কত সময় লাগে প্রশ্ন রেখে রিজভী বলেন, সর্বোচ্চ ১০-১৫ মিনিট লাগে। অথচ যেসব কারণে লোডশেডিং হচ্ছে সেই কারণগুলো সরকার কিছুই করছেন না। আমরা একটা ভয়ঙ্কর শাসন ব্যবস্থার মধ্যে বসবাস করছি। এরা শান্তি-স্থিতিশীলতা সবকিছু ধ্বংস করে ফেলেছে।

আওয়ামী লীগ আবারও আরেকটি ভুয়া নির্বাচন করার পরিকল্পনা করছে দাবি করে রিজভী বলেন, তারা যদি আবারও যেনতেনভাবে ক্ষমতায় আসতে পারে তাহলে একেবারে কাগজে-কলমে এই দেশ বিক্রি করে দেবে। এই বিক্রির জন্য শেখ হাসিনা আবার ক্ষমতায় থাকতে চাইবে। কিন্তু এটা হতে দিতে পারি না। কোনো মানুষের জীবন দিয়ে তাদেরকে খেলতে দেওয়া যাবে না।

আওয়ামী লীগ বিএনপিকে বড় শত্রু মনে করে উল্লেখ করে রিজভী বলেন, তাদের বড় শত্রু খালেদা জিয়া। এজন্য তাকে তিন বছর বন্দি করে রেখেছে।