আইএস থেকে টাকা নিয়ে তারেক দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে: এস এম কামাল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, তারেক রহমান সন্ত্রাসীদের গডফাদার দাউদ ইব্রাহিমের সাথে বৈঠক করে। পাকিস্তানের আইএস এর কাছ থেকে টাকা নিয়ে বাংলাদেশের মানুষ যাতে শান্তিতে না থাকতে পারে এবং বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে তার জন্য মির্জা ফখরুলদের দিয়ে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখছে। এ স্বপ্ন কোনদিনই বাস্তবায়ন হবে না।বাংলাদেশ আওয়ামী লীগ ও দেশের জনগণ তাদের স্বপ্ন কখনোই বাস্তবায়ন করতে দিবে না।

সোমবার (২৪ অক্টোবর) সকালে ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এস এম কামাল বলেন, বিএনপি একটি সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ,ভোট চোর ভোট ডাকাত, স্বাধীনতা বিরোধী, খুনিদের সংগঠন। জিয়া থেকে খালেদা জিয়া রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিল, বাংলাদেশের মানুষের কোন ভাগ্যের পরিবর্তন করতে পারেনি। মানুষকে বিদ্যুৎ না দিয়ে বিদ্যুতের টাকা চুরি করেছিল এবং সার দিতে না পেরে কৃষককে গুলি করে হত্যা করেছিল।

তিনি বলেন, গণতন্ত্রের মানষ কন্যা শেখ হাসিনা বর্তমানে বাংলাদেশকে ক্ষুধামুক্ত,দারিদ্রমুক্ত বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছে। বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে রূপান্তরিত করেছেন এবং সকল সংকট মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, যে মুহূর্তে সারা বিশ্ব অর্থনৈতিক সংকটের মধ্যে এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম উর্ধমুখী, মানুষ হিমশিম খাচ্ছে। সেই সময় দেশরত্ন শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করছেন, যাতে দেশের কোন সমস্যা না হয়, সংকট না হয়, মানুষ ভালোভাবে থাকতে পারে।যে মূহুর্তে জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাত কাপড়ের নিশ্চয়তার কথা ভাবছেন ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামাতেরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার চেষ্টা করছে। বাংলাদেশের জনগণ বিএনপি জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিবে।

সম্মেলনে ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিকের সভাপতিত্বে ও ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।