রাজশাহীতে রডবোঝাই ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত

রাজশাহীর পবায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় পবার ডাংগেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে নিহতদের মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন, নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার আবু সাঈদের ছেলে শাহিন আলী (৪০), একই এলাকার মো. বাবলুর ছেলে সোহাগ আলী (২৮) এবং কাশিয়াডাঙ্গার কাঁঠালবাড়িয়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে রাকিব আলী (২৬)।

জানা গেছে, পবার দারুশার দিকে থেকে তিনজন মোটরসাইকেলযোগে শহরের দিকে আসছিলেন। আর শহরের দিক থেকে একটি রড বোঝাই ট্রাক দারুশার দিকে যাচ্চিল। পথে ডাংগেরহাট মোড়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রাস্তার ওপরে ছিটকে পড়েন শাহিন আলী ও সোহাগ আলী। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় আহত অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়ার পথে রাকিবের মৃত্যু হয়। এই ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

কর্ণহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ পরিবার কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।