সাবেক এমপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন আ.লীগ নেতা

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সাবেক এমপি আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন উপজেলা কমিটির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজু।

সোমবার কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ইস্কান্দার মির্জা শামীমের পক্ষে সভায় তিনি এ ক্ষোভ প্রকাশ করেন। সাত নম্বর ওয়ার্ডে স্থানীয় আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে আশ্রাফ উদ্দিন রাজন রাজু বলেন, লক্ষ্মীপুর-৪ আসন থেকে নৌকার দাবিদার ইস্কান্দার মির্জা শামীম ও ফরিদুন্নাহার লাইলী। আর কেউ নৌকা দাবি করতে পারেন না। তারা কেউ সত্যিকারের আওয়ামী লীগার নন। তাদের অতীতের ইতিহাস সবাই জানে।

সাবেক এমপি আব্দুল্লাহ আল মামুনকে উদ্দেশ্য করে রাজু বলেন, ‘আপনি গত পাঁচ বছর নেতাকর্মীদের খোঁজ-খবর নেননি। ওয়ার্ড যুবলীগ বা উপজেলা আওয়ামী লীগের কোনো নেতাকে ডেকে মিষ্টি মুখ করিয়েছেন- এ কথা কেউ বলতে পারবে না। ২০১৪ সালের নির্বাচনে আমি প্রত্যেক কেন্দ্রে ১০ হাজার টাকা করে দিয়েছি। অনেকে বলেন, আল মামুন নির্বাচনে কোটি কোটি টাকা খরচ করছেন। তিনি কই পেয়েছেন এ টাকা। তিনি কোনও টাকা খরচ করেননি।’

রাজু আরও বলেন, ‘নির্বাচনের সময় আমি আল মামুনের জন্য কী করেছি, সবাই জানেন। বিএনপি-জামায়াত এ অঞ্চলে তাণ্ডব করছে। তারা আমার ৩০ লাখ টাকার ট্রাক পুড়িয়ে দিয়েছিল। আমি আজও ক্ষতিপূরণ পাইনি। আওয়ামী লীগের মধ্যে রাজাকারের ঢুকেছে। যাদের বাবারা আমাকে দেখলে সালাম দিতো, আজ তারা আওয়ামী লীগের বড় নেতা।’

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আযাদ দুলালের সভাপতিত্বে সভায় ইস্কান্দার মির্জা শামীম প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় উপজেলার সদস্য আনিছুর রহমান হৃদয় ও সাহেবের হাট ইউনিয়নের সভাপতি আবু বকর সিদ্দিক মাতাব্বরসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বক্তব্যের বিষয়ে সাবেক এমপি আব্দুল্লাহ আল মামুন বলেন, কথাগুলো রাজুর একান্তই ব্যক্তিগত। এ বিষয়ে তিনি মন্তব্য করতে চান না।