আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি ঘোষণা

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি ঘোষণা করা হয়েছে। উপ-কমিটিতে একেএম রহমত উল্লাহকে চেয়ারম্যান, চৌধুরী খালেকুজ্জামানকে কো-চেয়ারম্যান এবং মোহাম্মদ আমিনুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কমিটি অনুমোদন দিয়েছেন। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং উপ কমিটির সদস্য সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় কমিটির তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন।

উপ-কমিটির ১৬২ সদস্যের মধ্যে রয়েছেন– সমাজকল্যাণ মন্ত্রী মো. নুরুজ্জামান আহমেদ, প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসুর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ড. এম এ রহিম, আ স ম আব্দুর রহিম পাকন, মাহমুদ হাসান রিপন, অধ্যাপক সেলিনা পারভীন, মো. জিল্লার রহমান, অধ্যাপক ড. আতাউর রহমান, ডা. হেদায়েতুল ইসলাম বাদল, অধ্যাপক কামরুজ্জামান লাবলু, ড. সুবোধ দেবনাথ, জাহাঙ্গীর আলম, ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন, ড. নীরু কামরুন্নাহার, জালাল উদ্দিন চৌধুরী পাপ্পু, রাফিক উল্লাহ, ড. এম শহিদুল ইসলাম খন্দকার, মীর হাসান টিটু, উমেদা জীবন সমাজী, মো. জসিম উদ্দিন চৌধুরী, মাযহারুল হক শহীদ, মো. ইফতেখার আলম ইফতি, অধ্যাপিকা অংকিতা আহমদ রুবি, মো. হাবিবুর রহমান, অধ্যাপক ড. রফিকুল ইসলাম, ড. মোয়াজ্জেম হোসেন মতব্বর আমিনুল প্রমুখ।