বিএনপি পাকিস্তানের প্রেতাত্মা ও ইসরাইলের এজেন্ট: এস এম কামাল হোসেন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, হাসপাতাল ও মুক্তিযুদ্ধ জাদুঘরে হামলা করে বিএনপি প্রমান করেছে যে তারা পাকিস্তানের প্রেতাত্মা ও ইসরাইলের এজেন্ট। এরা সন্ত্রাসীদের দল, ভোট চোরের দল, ভোট ডাকাতের দল, জঙ্গিবাদ ও খুনিদের দল।

মঙ্গলবার (৩১ অক্টোবর) খুলনার চুকনগরে বিএনপির অবরোধের প্রতিবাদে পথসভায় তিনি এসব কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেন, বিএনপি জামাত  বাংলাদেশে গণতন্ত্র চায় না, তারা বাংলাদেশের উন্নয়ন চায় না, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাক সেটা তারা চায় না। অনেকেই বলছেন যে বিএনপি তো শান্তি সমাবেশ করছে। কিন্তু চোরে শোনে না ধর্মের কাহিনী। এ পর্যন্ত যতগুলো আন্দোলন সংগ্রাম হয়েছে কখনোই কোন আন্দোলনকারীরা প্রধান বিচারপতির বাসভবনে হামলা করেনি, কোনদিন কোন আন্দোলনকারীরা হাসপাতাল ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়নি, কোনদিন কোন আন্দোলনকারীরা অ্যাম্বুলেন্স জ্বালিয়ে দেয়নি, কোনদিন কোন আন্দোলনকারীরা পুলিশকে পিটিয়ে নির্মম ভাবে হত্যা করে নি, কোনদিন কোন আন্দোলনকারীরা সাংবাদিকদের উপরেও হামলা করেননি।

তিনি বলেন, বিএনপি ২৮ তারিখ সুপরিকল্পিতভাবে জনসম্মুখে তাদের চরিত্র জনগণের সামনে তুলে ধরেছে। ২৮ তারিখ তাদের অপকর্মের মধ্যে দিয়ে প্রমাণ হয় যে তারা শুধু পাকিস্তানের হানাদার বাহিনীর এজেন্ট নয় তারা ইসরাইলের এজেন্ট। কারণ ইসরাইল প্যালেস্টাইনে হাসপাতালে হামলা করেছে আর বিএনপি এখানে হাসপাতালে হামলা চালিয়েছে।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের সময় পাকিস্তান হানাদার বাহিনীর লক্ষ্য ছিল রাজার বাগ পুলিশ লাইন, আর তাদের এজেন্ট বিএনপির লক্ষ্য ছিল রাজারবাগ পুলিশ লাইনের মুক্তিযুদ্ধ জাদুঘর। তারা মুক্তিযুদ্ধ জাদুঘরে হামলা করেছে। যারা মহান মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত মুক্তিযুদ্ধ জাদুঘর হামলা করে তারা কখনোই বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব,উন্নয়ন কামনা করে না।এই হচ্ছে বিএনপি।