নির্বাচনী উৎসব যাত্রায় আজ বাংলাদেশ সামিল হয়েছে : আফজাল হোসেন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য এডভোকেট আফজাল হোসেন বলেছেন, দেশের মানুষ শান্তি উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাস করে। বিএনপি গণতান্ত্রিক রীতি নীতি মানে না। নির্বাচনের তফসিল ঘোষণাকে গনতন্ত্রকামি মানুষ স্বাগত জানিয়েছে। বাংলাদেশ আজ নির্বাচনী উৎসব যাত্রায় সামিল হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) পটুয়াখালী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ মিছিল শেষে এক সভায় তিনি এসব কথা বলেন। নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে এ মিছিলের আয়োজন করা হয়।

আফজাল হোসেন বলেন, পটুয়াখালীর জন্য বঙ্গবন্ধু কন্যা যা করেছেন অতীতের কোন সরকার তা করেনি। সরকারের নানাবিধ উন্নয়ন কর্মকাণ্ডে এ এলাকার জীবন যাত্রা পাল্টে গেছে। দক্ষিণাঞ্চল এখন আর অবহেলিত নয়।

তিনি বলেন, অগ্নি সন্ত্রাসী বিএনপি সাংবিধানিক ধারাবাহিকতা নষ্ট করতে চায়। তাদের সকল অপ-তৎপরতাকে ঐক্যবদ্ধ ভাবে রুখে দিয়ে গণতান্ত্রিক অভিযাত্রাকে এগিয়ে নিতে যেতে হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছেন। সকলকে আহ্বান জানিয়েছেন। অগ্নি সন্ত্রাসী বিএনপি তাতে সাড়া না দিয়ে নির্বাচনকে ভণ্ডুল করতে চেয়েছিল। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। নির্বাচনী ট্রেন কারো জন্য অপেক্ষা করবে না।

মিছিলটি জেলা আওয়ামী লীগ অফিস থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পটুয়াখালী লঞ্চঘাটে শেষ হয়।

আনন্দ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট হাফিজুর রহমান ও পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান এডভোকেট সরোয়ার এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।