নৌকায় ভোট চাইতে শ্বশুরবাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারের অংশ হিসেবে আজ রংপুর আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে তারাগঞ্জ, মিঠাপুকুর এবং পীরগঞ্জে পৃথক নির্বাচনী জনসভায় অংশ নেওয়ার কথা রয়েছে তার। ইতোমধ্যে সভাস্থলের প্রস্তুতি শেষ হয়েছে। সেই সঙ্গে সাত স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট চাইতেই প্রধানমন্ত্রীর এ সফর।

রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে বিমানযোগে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নীলফামারীর সৈয়দপুরের উদ্দেশে রওনা হবেন। সেখান থেকে তিনি সড়ক যোগে তারাগঞ্জ ওয়াকফস্টেট সরকারি কলেজ মাঠে রংপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল কামাল মো. আহসানুল হক চৌধুরী ডিউকের পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন।

বক্তব্য শেষে প্রধানমন্ত্রী যাবেন পীরগঞ্জের লালদীঘি ফতেপুরে তার শ্বশুরবাড়ি জয় সদনে। সেখানে পরিবারের সদস্যদের সঙ্গে মিলিত হয়ে তার স্বামী প্রয়াত পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করে শ্বশুরালয়ে দুপুরের খাবার খাবেন প্রধানমন্ত্রী। পরে বিকেল ৩টায় পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত রংপুর-৬ আসনের প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন শেষ হাসিনা।