হাজী সেলিমপুত্র ইরফানের দুদিনের রিমান্ড

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় হওয়া মামলায় সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১ নভেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। ঢাকা মহানগর পুলিশের অপরাধ তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) আশরাফ আলী রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন।

এই মামলাতেই এর আগে তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে রবিবার আদালতে হাজির করে পুনরায় তাদের পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের দুজনকে দুই দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।

গত সোমবার (২৬ অক্টোবর) মদ সেবনের দায়ে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত ইরফানকে এক বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন। পাশাপাশি অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের দায়ে ৬ মাসের কারাদণ্ড দেন।

এছাড়া গত মঙ্গলবার (২৭ অক্টোবর) নৈতিক স্খলনজনিত এবং অসদাচরণের অভিযোগে তাকে কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ছিলেন।