আগামী জাতীয় নির্বাচনে শক্ত প্রতিদ্বন্দ্বী চায় আ.লীগ: আব্দুর রহমান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডি সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেছেন , আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে শিক্ষাঙ্গনসহ সবক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন হয়। স্কুল-কলেজসহ সকল পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে দৃশ্যমান বিল্ডিং ও ডিজিটাল ল্যাব হয়েছে সেটা শেখ হাসিনা সরকারই করছেন। তিনি বলেন, আগামী ডিসেম্বর অথবা জানুয়ারিতে একটা নির্বাচন হবে, আমরা চাই সেটা শক্ত একটা প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হোক।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় ফরিদপুরে বোয়ালমারী উপজেলার কাদিরদী ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আপনারা ম্যান্ডেট দিন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে তাহলে পথ হারাবে না বাংলাদেশ। আর প্রধানমন্ত্রীর পাশে আপনাদের সন্তান আব্দুর রহমান থাকলে তাহলে মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

অনুষ্ঠানে কাদিরদী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. নুরুজ্জামান এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক দেব প্রসাদ রায়ের পরিচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আনোয়ার হোসেন, সাতৈর ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী মীর, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য এমএম শফিউল্লাহ শাফি, বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন, রবিন্দ্রনাথ গুহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, বিভিন্ন স্তরের অভিভাবক, শিক্ষক মন্ডলি ও ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের মানুষ।

আগামীকাল সোমবার কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ওইদিন সাংস্কৃতিক সন্ধ্যায় কলেজ চত্বরে দেশের বরেণ্য শিল্পীরা উপস্থিত থেকে গান পরিবেশন করবেন বলে জানা গেছে।