ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন দিপু

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন শরীয়তপুর জেলায় কৃতি সন্তান জাহিদুল ইসলাম দিপু।দিপু নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের ইংলিশ ডিপার্টমেন্ট ছাত্রলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।সে গত কমিটিতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সম্পাদক পদে ছিলেন।

শুক্রবার (২৬ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি এবং সাধারণ সম্পাদক সজল কুণ্ড স্বাক্ষরিত এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মতো গুরুত্বপূর্ণ এ কমিটির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে সামনের দিনগুলোতে আরও বেশি সাংগঠনিক গতিশীলতা আনতে বদ্ধপরিকর রাজিবুল ইসলাম বাপ্পি এবং সজল কুণ্ডু। ইতোমধ্যেই সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি তার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে বেশ প্রশংসা কুড়িয়েছেন।

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হওয়া জাহিদুল ইসলাম দিপু বলেন, আমার পুরো পরিবারই আওয়ামী লীগের রাজনীতি করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রাখতে আমার সভাপতি রাজিবুল ইলসাম বাপ্পি ভাই এবং সাধারণ সম্পাদক সজল কুণ্ডু দাদা যেসব নির্দেশনা দিবেন তা পালনে সর্বাত্মক সচেষ্ট থাকবো।বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে সকল অপশক্তিকে মোকাবেলা করবো।