ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ফজলে রাব্বি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন কিশোরগঞ্জ জেলার কৃতি সন্তান ফজলে রাব্বি । রাব্বি গত কমিটিতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সম্পাদক পদে ছিলেন।

শুক্রবার (২৬ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি এবং সাধারণ সম্পাদক সজল কুণ্ড স্বাক্ষরিত এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মতো গুরুত্বপূর্ণ এ কমিটির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে সামনের দিনগুলোতে আরো বেশি সাংগঠনিক গতিশীলতা আনতে বদ্ধপরিকর রাজিবুল ইসলাম বাপ্পি এবং সজল কুণ্ডু। ইতোমধ্যেই সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি তার বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে বেশ প্রশংসা কুড়িয়েছেন।

নতুন কমিটিতে সহ-সভাপতি ফজলে রাব্বি বলেন,
আমার পুরো পরিবারই আওয়ামী লীগের রাজনীতি করেন। আমার বড় ভাই আওয়ামী লীগ থেকে নির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রাখতে আমার সভাপতি রাজিবুল ইলসাম বাপ্পি ভাই এবং সাধারণ সম্পাদক সজল কুণ্ডু দাদা যেসব নিদের্শনা দিবেন তা পালনে সর্বাত্মক সচেষ্ট থাকবো।