খুলনার একটি কেন্দ্রে ২ ঘণ্টায় ভোট শেষ! বাহিরে অপেক্ষায় হাজারো ভোটার

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে একটি কেন্দ্রে মাত্র দুই ঘণ্টায় ভোটগ্রহণ শেষ হয়েছে। কিন্তু, হাজারো ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগে কেন্দ্রের বাইরে অপেক্ষা করছেন। নিরুপায় হয়ে কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছেন প্রিজাইডিং কর্মকর্তা। মঙ্গলবার ২৪ নং ওয়ার্ডের ইকবাল নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটেছে।

এই কেন্দ্রে মোট ভোটার ২১২৪ জন। মঙ্গলবার সকাল আটটায় সাতটি বুথে ভোটগ্রহণ শুরু হয়। হঠাৎ করেই সকাল ১০টার দিকে একদল দুর্বৃত্ত কেন্দ্রে এসে জোর করে জাল ভোট দিয়ে চলে যান। তবে সে সময়ে কেন্দ্রে বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের কোনো এজেন্টকে পাওয়া যায়নি।

এই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা খলিলুর রহমান উপস্থিত সাংবাদিকদের জানান, সকালে সব ভালোভাবেই শুরু হয়েছিল। কিন্তু ১০টার দিকে একদল দুর্বৃত্ত এসে অস্ত্রের মুখে জাল ভোট দিতে থাকে। এ সময় পুলিশকে ডেকেও কোনো সহায়তা পাওয়া যায়নি বলে জানান তিনি।

পরে বেলা সাড়ে ১১টার দিকে কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন খলিলুর রহমান।

খবর পেয়ে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনূস আলী দুপুর পৌনে ১২টার দিকে কেন্দ্রে আসেন। তিনি কেন্দ্র পরিদর্শন ছাড়াও সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করছেন। এদিকে, এখনো হাজারো ভোটার কেন্দ্রের বাইরে রয়েছেন। তারা ভোট দিতে না পেরে বিক্ষোভ করছেন।