তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গোরস্থানে গেছে: নাসিম

মোহাম্মদ নাসিম

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে চেঁচিয়ে লাভ নেই, ওই ব্যবস্থা গোরস্থানে চলে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার(২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাবনার সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের সোনাতলা হাই স্কুল মাঠে ১৪ দলীয় জোটের এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করলে তা হবে তাদের রাজনৈতিক জীবনের সবচেয়ে বড় ভুল। এই ভুলের কারণে তাদের রাজনৈতিক অপমৃত্যু ঘটবে। তিনি বলেন, ত আগামী সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে এবং সেই নির্বাচনে বিএনপি অংশ না নিলে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।’

পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকুর সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড দিলীপ বড়ূয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ঠাণ্ডু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল প্রমুখ।

সমাবেশের আগে মোহাম্মদ নাসিম তার শ্বশুর সাবেক শিক্ষা কর্মকর্তা মরহুম খোরশেদ আলমের নামে সোনাতলায় ১০ শয্যার একটি স্বাস্থ্য উপকেন্দ্রের উদ্বোধন করেন।