সোহরাওয়ার্দীতে এরশাদের মহাসমাবেশ আজ

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির মহাসমাবেশ আজ। শনিবার (২০ অক্টোবর) সকাল ১০টায় মহাসমাবেশের কার্যক্রম শুরু হবে।

জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের ব্যানারে অনুষ্ঠেয় এ মহাসমাবেশে বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিত করতে সবরকম উদ্যোগ নেয়া হয়েছে। বড় ধরনের শোডাউন করার মধ্য দিয়ে জাতীয় পার্টির নেতারা নিজেদের শক্তিমত্তার পরিচয় দিতে চান এদিন।

মহাসমাবেশে সভাপতিত্ব করবেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এতে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারসহ জাতীয় পার্টি এবং জোটের শীর্ষ নেতারা বক্তব্য দেবেন।

এদিকে, মহাসমাবেশ সফল করতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে এর আগে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। পার্টির নির্দেশনা নিয়ে সর্বস্তরের নেতাকর্মীদের মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে।

বিবৃতিতে এরশাদ বলেন, গণতান্ত্রিক শাসন বহাল রাখা এবং দেশে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচনের কোনো বিকল্প নেই। জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে।