ওবায়দুল কাদেরের সমর্থনে ঢাকাস্থ বিশিষ্টজনদের কোম্পানীগঞ্জে গণসংযোগ

আগামী সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ আসন থেকে আওয়ামীলীগ দলীয় প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের সমর্থনে কোম্পানীগঞ্জে গণসংযোগ করেন ঢাকায় বসবাসরত কোম্পানীগঞ্জের বিশিষ্টজনরা।

শনিবার দুপুর ৩ টা থেকে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিনের নেতৃত্বে ঢাকায় বসবাসরত কোম্পানীগঞ্জের বিভিন্ন পেশা ও শ্রেণীর নেতৃত্ব স্থানীয় ব্যাক্তিবর্গের এ গণসংযোগ অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ৭টায় রাজধানীর মৎসভবন থেকে প্রায় ৫০টি মাইক্রো ও প্রাইভেট কার যোগে কোম্পানীগঞ্জের উদ্দেশ্যে রওনা হয় এ বহর টি। কোম্পানীগঞ্জ পৌছার পর ডাক বাংলাতে মধ্যহ্নভোজের পর গনসংযোগের মূল পর্ব শুরু হয়। মধ্যহ্নভোজটির আয়োজন করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতা ইসকান্দার মির্জা শামীম।

নোয়াখালী জেলা সমিতির সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিনের সাথে বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা ও উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল গনসংযোগে যোগ দেন। এছাড়া জেলা ও উপজেলা পর্যায়ের বর্তমান এবং সাবেক আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতারাও গণসংযোগে অংশ নিয়েছেন।

এসময় গনসংযোগে অংশগ্রহন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি খিজির হায়াত খাঁন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও ব্যাবসায়ী পিপুল চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ সম্পাদক ইস্কান্দার মির্জা শামীম, জেলা আওয়ামীলীগ নেতা মো: নাজিম উদ্দীন, সাবেক ছাত্রনেতা মাহবুবুর রশীদ মঞ্জু, উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারন সম্পাদক প্রফেসর গোলাম সারোয়ার, সাবেক ছাত্রলীগ সভাপতি সামছুদ্দীন নোমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।