মনোনয়নপত্র বিক্রি শুরু করলো বিকল্পধারা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীদের মাঝে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর বিকল্পধারা।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে রাজধানীর বাড্ডা লিংক রোড সংলগ্ন ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে বিকল্পধারার নতুন নির্বাচনী কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়।

এদিন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মনোনয়ন প্রত্যাশী গোলাম সারওয়ার মিলনের পক্ষে মানিকগঞ্জ-২ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট এবং সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

বিকল্পধারার পক্ষ থেকে জানানো হয়, আজ থেকে শুরু হওয়া মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম আগামী ২২ নভেম্বর পর্যন্ত চলবে। সেখানে ফরমের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা এবং ফরম জমা দেয়ার সময় ২০ হাজার টাকা দিতে হবে। প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে ২৩ ও ২৪ নভেম্বর।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বিকল্পধারা বাংলাদেশের মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে বি.চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন দলের মহাসচিব মেজর (অব.) মান্নান, সিনিয়র যুগ্ম-মহাসচিব মাহী বি. চৌধুরী, যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন, শমসের মুবিন চৌধুরী, ইঞ্জিনিয়ার ইউসুফ, ওয়াহিদুর রহমান ও মাসুদুর রহমান জয় প্রমুখ।