তাপসের আসনে মনোনয়ন নিলেন মহিউদ্দিন

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হতে চান ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন। তিনি মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন।

মঙ্গলবার বিকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন বিজিএমইএর সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান। ফরম বিতরণের সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এর আগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী হতে ঢাকা-১০ আসন থেকে পদত্যাগ করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। গত ১ ফেব্রুয়ারি মেয়র নির্বাচনে তিনি মেয়র পদে বিজয়ী হন।

২১ মার্চ এই আসনে ভোট হবে। এই আসনসহ তিনটি আসনে প্রতিদিন সকাল ১১টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় আবেদনপত্র সংগ্রহ এবং জমা নেয়া হচ্ছে। মনোনয়ন বিতরণ ও জমা নেয়া চলবে আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। আগামী ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।