‘মোদির আগমনে বিএনপির মধ্যে অশুভ লক্ষণ দেখছি’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারা বিশ্বে মুজিববর্ষকে কেন্দ্র করে জনগণের মাঝে জাগরণের ঢেউ উঠেছে। এটা দেখে বিএনপির গাত্রদাহের শুরু হয়েছে। ’৭৫ পরবর্তী যারা বঙ্গবন্ধুকে নিষিদ্ধ করেছিল তারাই এখন আবার মুজিববর্ষকে অস্বীকার করছে।

আজ বুধবার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে জেলা সভাপতি ও সম্পাদকদের হাতে দলের ঘোষণাপত্র ও গঠনতন্ত্র বই বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মুক্তিযুদ্ধে আমাদের প্রধান মিত্র ছিল ভারত। সে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনগণের প্রতিনিধি হয়ে আসছেন। অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, নেতৃবর্গ ভারত থেকে এবং দুনিয়ার অন্যান্য দেশ থেকেও আসবেন। নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে আমরা বিএনপির অশুভ লক্ষণ দেখতে পাচ্ছি।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশের স্বার্থ বিক্রি করে ভারতের সাথে সম্পর্ক রাখে না বরং যারা মুজিববর্ষের বিরোধিতা করছে তারাই ক্ষমতায় থাকাকালে তিস্তা চুক্তির কথা ভুলে গিয়েছিল।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিল্পব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।