প্রধানমন্ত্রীর কাছে নড়াইল সদর হাসপাতালে আইসিইউ চাইলেন মাশরাফি

করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নড়াইল সদর হাসপাতালের জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) স্থাপনের দাবি জানেয়ছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্ত্তজা ।

আজ রোববার দুপুর ১২টার দিকে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এক ভিডিও কনফারেন্সে এ দাবি জানান মাশরাফি।

এ সময় নড়াইলে করোনা মোকাবিলায় নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি এবং মাশরাফির বিভিন্ন পদক্ষেপর প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

মাশরাফি বক্তব্য দেওয়ার আগে নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা করোনাভাইরাস সম্পর্কিত এবং করোনার কারণে জেলার কর্মহীন সাধারণ মানুষের সরকারি-বেসরকারি ত্রাণ সহায়তার বিভিন্ন তথ্য তুলে ধরেন।

কনফারেন্সে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, নড়াইলে সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত অফিসার মেজর মঞ্জুর, সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস শাকুর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এরপর মাশরাফি নড়াইল জেলা কারাগারের কয়েদিদের মধ্যে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন উপকরণ বিতরণ করেন। দুপুর ২টার দিকে তিনি জেল সুপার মো. মুজিবুল হকের কাছে ১৪৪ জন কয়েদির জন্য ২০০ পিস হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সাবান তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলার মোহাম্মদ সায়েম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম অনিক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু প্রমুখ।