মাদারীপুর জেলা প্রশাসনকে পিপিই দিলেন বাহাউদ্দিন নাছিম

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম মাদারীপুর জেলা প্রশাসনকে পিপিই ও জীবাণুনাশক সামগ্রী দিয়েছেন।

সোমবার দুপুরে মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলামের হাতে এসব সামগ্রী তুলে দেন পৌর মেয়র ও আওয়ামী লীগের মাদারীপুর জেলা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ।

নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দিন দিন বেড়েই চলছে আক্রান্তের সংখ্যা। তাই করোনা প্রতিরোধে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম এক শত পিপিই, ১২ কার্টুন জীবাণুনাশক সাবান ও দেড় হাজার মাস্ক মাদারীপুর জেলা প্রশাসনকে দেন। এসময় সামগ্রী গ্রহণ করেন মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, এনডিসি আনোয়ার হোসেন প্রমুখ।

পরে জেলা প্রশাসক আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী পুলিশ বিভাগকে মাস্ক, পৌর কর্তৃপক্ষ ও গণমাধ্যম-কর্মীদের পিপিই, মাস্ক ও সাবান বিতরণ করেন। এসময় তিনি কৃষিবিদ বাহাউদ্দিন নাছিম ও আওয়ামী লীগের করোনা প্রতিরোধে অবদানের কথা তুলে ধরেন।