আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কৃষক লীগের মিলাদ ও মৌসুমি ফল বিতরণ

আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ( ২৩ জুন )  সকাল ১০.০০ টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ১৯, বঙ্গবন্ধু এভিনিউ এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এর সভাপতিত্বে সভা সঞ্চালন করেন সাধারণ সম্পাদক এড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭১ বছরে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে জাতির মুক্তিসনদ ৬ দফা স্বাধিকার আন্দোলন ও মহান  মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের অভ্যুদয়, ৭৫ পরবর্তী সামরিক শাসন বিরোধী আন্দোলনে শহীদ নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত  অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করে পীর ইয়ামেনি জামে মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মাওলানা মুফতি মোঃ এমদাদুল ইসলাম। অতঃপর বাংলাদেশ কৃষক লীগের  পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে মৌসুমি ফল, করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ করার জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেন বাংলাদেশ কৃষক লীগের  সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে আলহাজ্ব মোস্তফা কামাল চৌধুরী, কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, একেএম আজম খান, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, নুরে আলম সিদ্দিকি হক,রেজাউল করিম রেজা, আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম, আব্দুল হাকিম খান উপস্থিত ছিলেন।