‘সরকারের লোকজন প্রধানমন্ত্রীকে খুশি করতে বলছেন করোনা নিয়ন্ত্রণে রয়েছে ‘

রাজধানী ঢাকাসহ সারা দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ‘নিয়ন্ত্রণে নেই, বরং ব্যাপক বিস্তার লাভ করেছে’ বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবে সৈয়দ শামসুল হক মিলনায়তনে সাংবাদিকদের বিএনপির পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী বিতরণকালে তিনি এমন দাবি করেন।

দেশের করোনা পরিস্থিতি রিজভী বলেন, ‘সরকারের লোকজন প্রধানমন্ত্রীকে খুশি করতে বলছেন, করোনা নিয়ন্ত্রণে রয়েছে। করোনা তো নিয়ন্ত্রণে নেই, বরং ব্যাপক বিস্তার লাভ করছে। ঢাকাতে যে ব্যাপক মাত্রায় বিস্তার লাভ করেছিল তা এখন মফস্বল ও জেলা শহরগুলোতে ছড়িয়ে পড়েছে।’

এর আগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা মহিলা দলের আহ্বায়ক অ্যাডভোকেট রেহেনা খানম বিউটির মৃত্যুতে তার কুড়িগ্রামস্থ বাসভবনে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে যান রিজভী।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রাশেদুল হক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজুর রহমান, শফিকুল ইসলাম বেবু, যুগ্ম সম্পাদক হাসিবুর রহমান হাসিব ও ব্যারিস্টার রবিউল আলম সৈকত প্রমুখ।

অনুষ্ঠানে ৭৫০টি সার্জিক্যাল মাস্ক, ৪৫টি পিপিই ও সাবান বিতরণ করা হয়।