বঙ্গবন্ধুর মুরাল ভাঙ্গার পায়তারাকারি প্রেতাত্মাদের পাকিস্তানে পাঠানো হবে: সমীর

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র বলেন, বঙ্গবন্ধুর মুরাল ভাঙ্গার পায়তারা করলে পাকিস্তানি প্রেতাত্মাদের সোনার বাংলায় অবস্থান জনসাধারণ সহ্য করবে না।

আজ সকালে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে জাতীয় শহীদ মিনার থেকে ধানমন্ডি বত্রিশ নম্বর বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর পর্যন্ত এক বর্ণাঢ্য “কৃতজ্ঞতা শোভাযাত্রা” এসব মন্তব্য করেন।

জেলা ও উপজেলা পর্যায়ে সরকারি ধান-চাল ক্রয় কমিটিতে কৃষক সংগঠনের প্রতিনিধি অন্তর্ভূক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরতœ জননেত্রী শেখ হাসিনা এমপি ও মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি-কে কৃষক সমাজের পক্ষে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাতে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ সরকারি ধান-চাল ক্রয় কমিটিতে কৃষক প্রতিনিধি অন্তর্ভূক্ত করায় কৃষক সমাজের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত জননেত্রী শেখ হাসিনা এমপি ও মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি কে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় তিনি বলেন যে, সম্প্রতি সাধীনতা বিরোধী চক্রের যোগসাজেসে বিএনপি এবং প্রতিক্রিয়াশীল গোষ্ঠী দেশের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধ্’ুর মুরাল স্থাপনের সমালোচনা শুরু করেছে। তিনি দ্যার্থহীন কন্ঠে পাকিস্থানী সে পেতাত্মাদের পাকিস্থানে চলে যেতে বলেন।

অনুষ্ঠানে দলটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার কৃষক সমাজের পক্ষে নানাবিধ প্রণোদনা দিয়ে খাদ্য উৎপাদন বৃদ্ধি করায় দেশ আজ খাদ্যশস্যে সয়ংসম্পূর্ণ হয়েছে। তিনি ধান-চাল ক্রয় কমিটিতে কৃষক প্রতিনিধি অন্তর্ভুক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় খাদ্য মন্ত্রী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি এর নেতৃত্বে জাতীয় শহীদ মিনারে শোভাযাত্রা পূর্ব সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্জ শরীফ আশরাফ আলী, আব্দুল লতিফ তারিন, আলহাজ্জ আকবর আলী চৌধুরী, আলহাজ্জ মোস্তফা কামাল চৌধুরী, মোঃ আবুল হোসেন, আলহাজ্জ মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ^নাথ সরকার বিটু, আলহাজ্জ এ.কে.এম আজম খান, সাংগঠনিক সম্পাদক ড. হাবিুবুর রহমান মোল্লা, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগ সাধারণ সম্পাদক আব্দুল হালিম খান প্রমূখ।