মহানগর দক্ষিণ আ’লীগের ত্রাণ সম্পাদককে কোলাপাড়া ইউনিয়নের সংবর্ধনা

বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় আলহাজ্ব শেখ মোহাম্মদ আজাহারকে  কোলাপাড়া ইউনিয়নবাসির পক্ষ থেকে ফুলের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার সকালের দিকে শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ মোহাম্মদ বসির উল্লাহ (পি এইচ ডি) ডেপুটি এটার্নি জেনারেল বাংলাদেশ সুপ্রিমকোর্ট, সাবেক বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের কার্যনির্বাহী সদস্য ফাতেমা আক্তার (ডলি), সাথী আক্তার কাউন্সিলর ওয়ার্ড ৪৫-৪৬-৪৭ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন , সালমা হাই ( টুনি) এ্যাডভোকেট বাংলাদেশ সুপ্রীম কোর্ট।

গন-সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শ্রীনগর উপজেলার কৃতি সন্তান মোহাম্মদ আজাহার জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় জননেত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করবেন

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বীর মুক্তিযোদ্ধাদের ক্রেস্ট ও সম্মাননা উপাধিতে ভূষিত করে দেশের জনগণের পাশে থেকে উন্নয়ন মূলক কাজ করার অঙ্গিকার করেন।

অনুষ্ঠানে ফুলের গণ-সংবর্ধনা দেন মোঃ নাসির উদ্দিন সভাপতি ৪৭ নং আওয়ামী লীগ, শরীফ মোহাম্মদ আলমগীর সাধারণ সম্পাদক শ্যামপুর থানা আওয়ামী লীগ, ইমতিয়াজ উদ্দিন আহম্মেদ সেলিম সভাপতি ৫১ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোঃ বিল্লাল হোসেন সভাপতি জাতীয় শ্রমিক লীগ শ্যামপুর থানা আওয়ামী লীগ, শরীফ মোহাম্মদ আলমগীর, সাধারণ সম্পাদক ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ৫১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডালিমসহ আরো অনেক নেতাকর্মীরা।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন শ্রী গোপিনাথ দাস, সাধারণ সম্পাদক কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ।