পটুয়াখালীর সেই দুস্থ পরিবারের পাশে আ’লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল

স্বামী-স্ত্রী দু’জনেই ভিক্ষা করেন। অন্যের ফেলে দেওয়া পান্তাভাত স্ত্রী কুড়িয়ে এনে চাল করে তাতেই রান্না করেন ভাত। বয়সের ভারে ভিক্ষা করতে না পেরে স্ত্রীর ওড়না পরেই দিন পার করছেন স্বামী।

বলছিলাম পটুয়াখালী শহরের ১ নম্বর ওয়ার্ডের প্রথম লেন পঁচানব্বই উর্ধ্বো বোহালগাছিয়া এলাকার সুলতান ডাক্তার ও সত্তর উর্ধ্বো সকিনা বেগম দম্পতির নিদারুন অসহায়ত্বের কথা।

গতকাল একটি জাতীয় অনলাইন পত্রিকায় দুস্থ পরিবারটির সংবাদ প্রচারের পর তাদের জন্য উপহার সামগ্রী পাঠান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেনের পক্ষে থেকে অসহায় পরিবারটির জন্য প্রাথমিক পর্যায়ে বিশেষ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি,চাল, ডাল,তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পাঠানো হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেন, আমরা জনগণের জন্য রাজনীতি করি। অনেকসময় অসহায় পরিবারের কথা আমাদের অগোচরে থাকার ফলে তাদের জন্য আমাদের সহায়তার হাত বাড়াতে পারি না। গতকাল এই দুস্থ পরিবারের বিষয়ে জানতে পেরে আমার সাধ্য অনুসারে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। এই পরিবারের পাশে দাড়াতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।