ভোটারের গোপন কক্ষে কে?

চাসিক নির্বানের ভোট কেন্দ্রে গুরোতে তেমন ভোটর উপস্থিত না থাকলেও দলীয় কর্মীদের ভীড় চখে পড়াড় মত ছিল।কেন্দ্রের ভেতরের গোপন কক্ষে ভেটারের সাথে এক করে দেখা গিয়েছে। আবার কোথাও সংঘর্ষের ঘটনায় আহত নিহতের সংখ্যাও রয়েছে।

বাকলিয়া টিচার্স ট্রেনিং কলেজ কেন্দ্রে ইভিএমে ভোট দেওয়ার গোপন কক্ষে প্রত্যেক ভোটারের সঙ্গে একজনকে থাকতে দেখা গেছে।দায়িত্বরত কর্মকর্তা জানিয়েছেন, ভোটাররা ভোট দিতে পারছেন না। তাই তাদের ফিঙ্গারপ্রিন্ট দিতে সহায়তা করা হচ্ছে।

এই কেন্দ্রেই ভোট দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন। তিনি অভিযোগ করেছেন, সব ভোটকেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়া হয়েছে। টিচার্স ট্রেনিং কলেজের প্রশাসনিক ভবনের নিচতলার কেন্দ্রে বিএনপির কোনো এজেন্ট দেখা যায়নি।

ওই কেন্দ্রের বাইরে এক ভোটার জানান, তিনি ভোট দিতে গিয়ে দেখেছেন, তার ভোট আগেই দেয়া হয়ে গেছে। প্রশাসনিক ভবন–২–এ নারীদের ভোটকেন্দ্রে বিএনপির এজেন্ট নাজমা আক্তার বলেন, সকাল থেকেই তাকে কেন্দ্রের ভেতরে যেতে দেওয়া হয়নি।

তিনি অভিযোগ করেন, তাকে হকিস্টিক দিয়ে মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। টিচার্স ট্রেনিং কলেজ প্রশাসনিক ভবন–১ কেন্দ্রের একটি বুথে প্রসেনজিৎ নামের নৌকার এক এজেন্টকে গোপন কক্ষে গিয়ে ভোট দিতে দেখা যায়। সেখানে দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, তিনি অভিযোগ খতিয়ে দেখছেন।