ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে লালবাগে শীতবস্ত্র বিতরণ

শিতের তীব্রতা একটু নিরসনের সার্থে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরন করেন ঢাকা দক্ষিন যুবলীগ।

আজ বিকেল ৩টার দিকে মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে লালবাগ কেল্লার সামনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

সার্বিক তত্বাবধানে ছিলেন ২৫ ওয়ার্ড কাউন্সিল ও ঢাকা দক্ষিণ যুবলীগের সহ- সভাপতি আনোয়ার ইকবাল সান্টু।

অনুষ্টানে বক্তব্য ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুস সাত্তার মাসুদ, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, আইন সম্পাদক এড. জগলুল করিম,২ নং ওয়ার্ড কাউন্সিল আনিসুর রহমান, ২৩ নং ওয়ার্ড কাউন্সিল মকবুল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে হুমায়ুন কবির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে যুবলীগ যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। বিশেষ করে এই আয়োজনের জন্য ধন্যবাদ দেন এই অনুষ্ঠানের আয়জকদের ও যার তত্ত্বাবধানে শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন দক্ষিন যুবলীগের সহ সভাপতি ও ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার ইকবাল সান্টুকে।

তিনি বলেন, এই মানবিক যুবলীগের নেতৃত্বে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকার প্রত্যয় করেন তিনি এবং দক্ষিন যুবলীগের ভূয়সী প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে মাইনুদ্দিন রানা বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে আমরা ঢাকা দক্ষিন যুবলীগ অসহায় মানুষের পাশে আছি সবসময়।

সঞ্চালকের বক্তব্যে রেজাউল করিম রেজা যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীকে অসহায় মানুষের পাশে থাকার উদার্ত আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি সরোয়ার হোসেন মনা, নাজমুল হোসেন টুটুল, মাহাবুবুর রহমান পলাশ, মুরসালিন আহমেদ, যুগ্ন সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, স্বাস্থ্য সম্পাদক সৈয়দ মার্শিদ শুভ, উপ প্রচার সম্পাদক সুজাউদ্দিন হারুন, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, সহ সম্পাদক জাহাঙ্গীর আলম মোল্লা, হাবিবুর রহমান পারভেজ , সদস্য এমআর মিঠু,সদস্য এআর বাচ্চুসহ নেতাকর্মীরা।