এ দেশ সব মানুষের: হুইপ স্বপন 

জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, এই দেশ সব মানুষের, কোন বিশেষ দল, গোষ্ঠী বা সম্প্রদায়ের নয়। দেশের মালিক সকল জনগণ।

আজ (রোববার) জয়পুরহাট জেলা প্রাণিসম্পদ বিভাগ কর্তৃক জেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী জনগণের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গরু ও আনুষঙ্গিক সামগ্রী উপহার প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এই ভুখন্ডে জন্মগ্রহণকারী সকল ধর্ম ও মতবাদে বিশ্বাসী সকল শ্রেণী-পেশার মানুষের সার্বভৌম ও মৌলিক অধিকার প্রতিষ্ঠা এবং জীবন মানের উন্নয়নের লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু সারা জীবন সংগ্রাম করে সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ করার মাধ্যমে এক সাগর রক্তের বিনিময়ের স্বাধীন সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠা করেছেন। তাঁর বিদূষী কন্যা জনহিতকর কর্মের সুনিপুণ যাদুকর জননেত্রী শেখ হাসিনা সমগ্র জনগণের জীবন মান উন্নয়ন, স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষ্যে যুগান্তকারী কল্যাণকর কাজ করছেন।

জাতীয় সংসদের হুইপ আরও বলেন, দেশ ও,জাতির বৃহত্তর কল্যাণে জননেত্রী শেখ হাসিনার  ছায়াতলে সমবেত হয়ে সহযোগিতার হাত প্রসারিত করে দেশ ও মানুষের কাজে অংশগ্রহণ করার জন্য সকল দেশপ্রেমিক নাগরিকদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

স্বাস্থ্য বিধি মেনে জয়পুরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার মাসুম আহমেদ ভূইয়া, জেলা আওয়ামী লীগ সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারন সম্পাদক জাকির হোসেন, উপজেলা চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, মেয়র মোস্তাফিজুর রহমান, প্রাণিসম্পদ বিভাগের ডাঃ আনোয়ার সাদাত, ডাঃ মাহফুজুর রহমান প্রমুখ।

এছাড়াও বিকেলে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন কালাই উপজেলা পরিষদের নতুন ভবন, শান্তিনগর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন ও জিন্দারপুর গ্রামীণ সড়ক পাকাকরণের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং তিনটি পৃথক সমাবেশে বক্তব্য রাখেন।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, সাবেক মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার, মেয়র রাবেয়া কাজল, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আব্দুস কাদের, আব্দুল বারিক, আব্দুস সোবহান, আব্দুল কুদ্দুস ফকির, রফিকুল ইসলাম, জিয়াউর রহমান, সাইফুল ইসলাম প্রমুখ।