বঙ্গবন্ধুর মেজো বোনের মৃত্যুবার্ষিকীতে দক্ষিণ যুবলীগের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেজো বোন শেখ আছিয়া বেগমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাদ মাগরিব মিলাদ ও দোয়া মাহফিল ও তোবারক বিতরণ করা হয়েছে।

সোমবার পুরান ঢাকার শিংটোলা জামে মসজিদ বাদ মাগরিব ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতাকালীন চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি এবং বীর মুক্তিযোদ্ধা যুবলীগের সাবেক চেয়ারম্যান শেখ ফজলুল করিম সেলিম এর রত্নগর্ভা মা ও যুবলীগের বর্তমান চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের শ্রদ্ধীয় দাদী শেখ আছিয়া বেগমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

এছাড়া যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের শশুর অধ্যাপক আবু সাঈদ মিয়া মৃত্যুবার্ষিকী উপলক্ষে আত্মার মাগফিরাত কামনা ও সকল শহীদের জন্য দোয়া করা হয়।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু পরিবার একটি আর্দশের পরিবার এই পরিবারের কাছে থেকে আমাদের সবার অনেক কিছু শেখার আছে। প্রধানমন্ত্রী রাস্ট্রনায়ক শেখ হাসিনা মানবিক বলেই বাংলাদেশের প্রতিটা অসহায় দুস্থ মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। বাংলাদেশের যত উন্নয়ন অর্জন সাধিত হয়েছে সবকিছু আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে হয়েছে।তাই তো বিশ্বের সেরা প্রধানমন্ত্রীদের মধ্যে রাস্ট্রনায়ক শেখ হাসিনা অন্যতম।

তিনি বলেন,বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর ডাকে যারা স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছিলেন তাদের মধ্যে বড় একটা অংশ ছিলে বাংলাদেশের যুবক। মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়া যুবকদের আরো প্রেরণা জোগিয়েছিলেন মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতাকালীন চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি। বঙ্গবন্ধু আর্দশ ধারণ করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানবিক যুবলীগ শেখ হাসিনার সকল কর্মকাণ্ড বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে।