বিএনপিকে মানুষের স্বার্থে এগিয়ে আসার আহবান জানান নিখিল

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সমালোচনা বন্ধ করে দেশের স্বার্থে এগিয়ে আসার আহবান জিনিয়েছে বিএনপিকে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তিনি বলেন, বিএনপির নেতা-কর্মীরা শুধু সরকার ও আওয়ামী লীগের সমালোচনা করে। সরকারের উন্নয়ন মূলক কাজ তাদের চোখে পড়েইনা বরং নিজেরাও মানুষের স্বার্থে এগিয়ে আসে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকেলে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ১৯ নং ওয়ার্ড যুবলীগ আয়োজিত বৃক্ষরোপন কর্মসুচির অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নিখিল বলেন, সবুজ দেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদ্যোগ নিয়েছেন তারই অংশ হিসেবে যুবলীগের নেতাকর্মীরা সারা দেশে গাছের চারা রোপন করছে। এ সময় তিনি যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে অন্তত একটি ফলজ, একটি বনজ ও একটি ঔষধি গাছ রোপণের আহ্বান জানা।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচিতে অংশ নেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উত্তর যুবলীগের দপ্তর সম্পাদক এ এইচ এম কামরুজ্জামান কামরুলসহ কেন্দ্রীয়, মহানগর ও ওয়ার্ডের নেতাকর্মীরা।