২০০ জনের মাঝে মহানগর উত্তর আ’লীগের ঈদ উপহার বিতরণ

ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের উদ্যোগে ২০০ শত দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত খাবার ও ঈদ সামগ্রী তুলে দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক জনাব এস এম মান্নান কচি ও স্থানীয় নব নির্বাচিত ১৪ আসনের সাংসদ জনাব আগা খান মিন্টু।

৯ জুলাই সকাল ১১ ঘটিকায় মিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে খাবার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠান আয়োজনে ও উপস্থিত থেকে সহযোগিতা প্রদান করেন, ডিএমপির মিরপুর বিভাগের উপ-পুলিশ সহকারী কমিশনার জনাব আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব তৈমুর রেজা, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জনাব মিজানুর রহমান, শাহ-আলী থানার ভারপ্রাপ্ত জনাব আসাদ।

এ মহতী অনুষ্ঠানে অতিথীগণ জননেত্রী শেখ হাসিনার ঘোষণার সাথে আনুগত্য প্রকাশ করে বলেন যে, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের আওতাধীন এলাকায় একটি মানুষকেও ঢাকা শহরে অনাহারে মরতে দেওয়া হবে না।

উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব আজিজুল হক রানা, সাংগঠনিক সম্পাদক জনাব এ বি এম মাজহার উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, তথ্য ও গবেষণা সম্পাদক জনাব মিজানুর ইসলাম মিজু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল আলম ভূইয়া জুয়েল, শ্রম সম্পাদক জনাব জাহাঙ্গীর আলম মজনু, সহ-প্রচার সম্পাদক জনাব এম এ হামিদ, সহ-দপ্তর সম্পাদক শেখ আওয়াল এবং নির্বাহী সদস্য জনাব সরোয়ার আলম, জনাব হিমাংশ কিশোর দত্ত, জনাব ওবায়দুল রহমান, জনাব সাইফুদ্দিন আহমেদ টিপু, জনাব এ আই রব্বানী লিখন, আবুল হাসনাত। এছাড়াও জনাব আনোয়ার হোসেন লিটু, সহ-সভাপতি মিরপুর থানা ও স্থানীয় কমিশনার আবুল কাশেম, শাহআলী থানা এবং স্থানীয় থানা ও ওয়ার্ডের নেত্রীবৃন্দ।