প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফের শয্যাপাশে হুইপ স্বপন

আজ(বুধবার) দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সাবেক ডেপুটি স্পিকার, সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফকে দেখতে যান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি তাঁর শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন।

উল্লেখ্য যে, জনাব আলী আশরাফ গল-ব্লাডারের স্টোন সংক্রান্ত সমস্যায় সমগ্র শরীরে ইনফেকশন হয়ে স্কয়ার হাসপাতালে নিবিড় পরিচর্যা ইউনিটে বিশেষজ্ঞ চিকিৎসকগণের তত্ত্বাবধানে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছেন।

অধ্যাপক আলী আশরাফ পাঁচ বার সংসদ সদস্য, ২০০০ সালে ডেপুটি স্পিকার নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি একাধিকবার এফবিসিসিআই’য়ের নির্বাচন পরিচালনা কমিটির প্রধানের দায়িত্ব পালন করেছেন।

প্রবীণ এই পার্লামেন্টেরিয়ানের রোগমুক্তি কামনায় তাঁর পরিবার দেশবাসীর দোয়া প্রার্থনা করেছেন।

এ’সময় হুইপ স্বপনের সঙ্গে কুমিল্লা- চার আসনের সংসদ সদস্য জনাব রাজী মোহাম্মদ ফখরুল এবং অধ্যাপক আশরাফের পুত্র এফবিসিসিআই’য়ের সাবেক সিনিয়র সহ সভাপতি ও পরিচালক জনাব মুন্তাকিম আশরাফ উপস্থিত ছিলেন।