মাদারীপুর পৌরসভার উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা

মহামারি করোনার এ সময়ে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চালু করে মাদারীপুরের জনসাধারণের পাশে দাড়িয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ ম বাহাউদ্দিন নাছিম।

রবিবার দুপুরে জুম প্লাটফর্ম এর মাধ্যমে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

জুমের মাধ্যমে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো হেলাল উদ্দিন আহমেদ।

এই দূর্যোগময় মুহূর্তে মাদারীপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ ম বাহাউদ্দিন নাছিম এর ঐকান্তিক প্রচেষ্টায় ৫০ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয় । ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম অনুষ্ঠানে মাদারীপুর পৌরসভার মেয়র মো খালিদ হোসেন ইয়াদ এর সভাপতিত্বে জুম অন লাইনের মাধ্যমে উপস্থিত ছিলেন সহকারী সচিব, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিস সুপার গোলাম রাসেল,ডিডিএলজি মাদারীপুর আজহারুল ইসলাম,সনাক সভাপতি খান মোহাম্মদ শহিদ,মাদারীপুর পৌরসভার সচিব খোন্দকার আবু আহমেদ ফিরোজ ইলিয়াস,পৌরসভার নির্বাহী প্রকৌশলী শেখ মো. আবুল কালাম, মেডিকেল অফিসার ডা. হরষিৎ বিশ্বাস, মাদারীপুর পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা- কর্মচারী,সাংবাদিক, মাদারীপুর পৌরসভার সুশীল সমাজের প্রতিনিধিগণ।

উল্লেখ্য করোনা ভাইরাস অতিমারীর আক্রমণে প্রতিদিনই দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে আক্রান্ত ও মৃত্যুর মিছিল। করোনায় মৃত্যুর অধিকাংশই অক্সিজেন স্বল্পতার কারণে ঘটছে৷ করোনা আক্রান্ত রোগীর স্বজনেরা একটি অক্সিজেন সিলিন্ডারের জন্য ছুটে বেড়াচ্ছেন বিভিন্ন স্থানে।