মেসির যোগদানে পিএসজির ফলোয়ার হুহু করে বাড়ছে

বিশ্ব ফুটবলে ছোট যাদুকরের কথা কেই বা না জানে! যেমন হেমিলনের বাশিঁওয়ালা ছিলেন শিশুদের মাঝে খুব জনপ্রিয় তেমনি এই আর্জেন্টাইন জাদুকরও বর্তমান ক্রিয়া প্রেমীদের জনপ্রিয়তার শীর্ষে। বার্সেলোনা থেকে বিদায় শেষে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেওয়াতে হুহু করে বাড়ছে পিএসজির ফলোয়ার। ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী বুধবার পর্যন্ত ৪ কোটি ৩৪ লাখ। এক সপ্তাহ আগেও সংখ্যাটি ছিল ৩ কোটি ৭৬ লাখ।

এ কদিনেই ফলোয়ার সংখ্যা ৫৮ লাখ বেড়েছে। এই সংখ্যা আরও বেড়েই চলেছে। অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যম প্ল্যাটফর্মেও একই ধরনের অবস্থা।

ইনস্টাগ্রামে পিএসজিও পড়ে আছে মেসিকে নিয়ে। টানা ১৭টি পোস্টে মেসি ছাড়া আর কেউ ঠাঁই পাননি।

এদিকে ইনস্টাগ্রামে লিওনেল মেসির অনুসারীও বাড়ছে। এখন তার অনুসারীসংখ্যা ২৪ কোটি ৭৪ লাখ। গত ৩০ দিনে সংখ্যাটি বেড়েছে মোট ১ কোটি ৯৩ লাখ। পিএসজিতে যোগ দেওয়ার খবরে সে সংখ্যাও বাড়ছে।

অনুসারীর সংখ্যার বিচারে মার্কিন টিভি ব্যক্তিত্ব কিম কারদাশিয়ানকে পেছনে ফেলেছেন মেসি। খোদ ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট বাদ দিলে মেসির সামনে আছেন আর কেবল পাঁচজন—ক্রিস্টিয়ানো রোনালদো, ডোয়াইন জনসন, আরিয়ানা গ্রান্ডে, কাইলি জেনার এবং সেলেনা গোমেজ।

৮ আগস্ট চোখের জলে বার্সেলোনা ছাড়েন লিওনেল মেসি। বিদায়ী সংবাদ সম্মেলনে ডায়েসের সামনে দাঁড়িয়ে নিজের আবেগ ধরে রাখতে পারেননি আর্জেন্টাইন এ সুপারস্টার।

২০০৪ সাল থেকে ২০২১ এই সময়ে বার্সার হয়ে খেলে মেসি করেছেন ৭০৯ গোল। ক্লাবটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা তিনি। বার্সার হয়ে মেসি জিতেছেন ১১টি লা লিগা, ৮টি স্প্যানিশ সুপার কাপ, ৬টি

কোপা দেলরে ও ৪টি চ্যাম্পিয়ন্স লিগ। ছয় বার ব্যালন ডি’অর অর্জন করেছেন।