প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় সর্বসাধারণের টিকা-গ্রহণ নিশ্চিত হচ্ছে: গাজী বাবু

করোনা ভাইরাসের টিকা গ্রহণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। আজ (বৃহস্পতিবার ২৬ আগস্ট) রাজধানীর মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে বেলা ১১ টা ০৬ মিনিটে আমেরিকার মডার্নার টিকা নেন তিনি।

টিকা নেওয়ার পর গাজী সারোয়ার হোসেন বাবু আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, শেখ হাসিনার সরকার বিনামূল্যে এদেশের মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন। মূলত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার ফলে সকল শ্রেণীর জনগণ করোনার টিকার আওতায় আসছে।

তিনি আরও বলেন, করোনার টিকা নিয়ে একটি চক্র গভীর ষড়যন্ত্রে লিপ্ত ছিল। তারা দেশের মানুষকে টিকা নিতে নিরুৎসাহিত করেছিল। কিন্তু এখন তারাও সামনের কাতারে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া টিকা গ্রহণ করছেন। দেশের জনগণ তাদের সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রতি আস্থা রেখে টিকা গ্রহণ করছেন। টিকা নেওয়ার পরও সবাইকে সতর্ক থাকতে হবে, পূর্বের মত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং নিয়মিত মাস্ক ব্যাবহার করতে হবে। তবেই দেশ করোনা ভাইরাসের এই পরিস্থিতি থেকে রক্ষা পাবে।