বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুল্লাহ আল খিদরী (২৫) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। সোমবার (৮ নভেম্বর) দুপুরে জেলার লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

আবদুল্লাহ লালমাই উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক। তিনি রসুলপুর গ্রামের প্রবাসী আবদুল আউয়ালের ছেলে।

জানা যায়, দুই ভাই ও এক বোনের মধ্যে আবদুল্লাহ বড়। বাবা ও ছোট ভাই প্রবাসী। বোনকে নিয়ে গ্রামে থাকতেন তার মা। তিনি ঢাকা কলেজের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। তবে করোনায় তিনি গ্রামে আসার পর আর ঢাকায় যাওয়া হয়নি।

লালমাই উপজেলা ছাত্রলীগ ও তার পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১টার দিকে আবদুল্লাহ খাওয়ার জন্য রান্না ঘরে যান। সেখানে তিনি ঘরের একটি বৈদ্যুতিক তার খোলা অবস্থায় পড়ে থাকতে দেখে তারটি সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। টের পেয়ে তার মা চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে আবদুল্লাহকে উদ্ধার করে লাকসাম জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

লালমাই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি বলেন, আবদুল্লাহ আল খিদরীর মতো ছাত্রলীগ নেতা বানানো সহজ ব্যাপার নয়। তিনি খুবই বিনয়ী ও ভদ্র এবং খুবই মেধাবী ছিলেন। আমরা ছাত্রলীগ পরিবার তার মৃত্যুতে শোকাহত।

লালমাই উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহ পরান সওদাগর বলেন, আবদুল্লাহর মধ্যে অসম্ভব দক্ষতা ছিল। তিনি যে কাউকে খুব তাড়াতাড়ি আপন করে নিতে পারতেন। যার কারণে সবাই তাকে খুবই পছন্দ করে। আমাদের এ উজ্জ্বল নক্ষত্রের জায়গাটা আর পূরণ হবে না।