‘উইটসা অ্যাওয়ার্ড’ পাওয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড- ২০২১’ পুরস্কার লাভ করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে বিশাল এক আনন্দ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

আজ মঙ্গলবার (১৬ নভেম্বর ) সকাল ১১ টায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল দোয়েল চত্বর থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এক সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। আমরা অত্যন্ত গর্বিত ও আনন্দিত। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আমরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। জননেত্রী শেখ হাসিনা বিশ্বসভায় বাংলাদেশকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন।

তিনি বলেন, শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য,ধন্য পিতার ধন্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। ডিজিটাল বাংলাদেশ কর্মসূচি প্রণয়ন ও তা বাস্তবায়নে বলিষ্ঠ নেতৃত্বদান এবং তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে অনন্য সাধারণ অবদানের স্বীকৃতিস্বরূপ ডিজিটাল বাংলাদেশের রূপকার হিসাবে জননেত্রী শেখ হাসিনা এই পুরস্কারে ভূষিত হয়েছেন।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে দীর্ঘসময় ধরে সরকার পরিচালনা করছেন। মৌলবাদ, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ার পাশাপাশি শেখ হাসিনা বরাবরই বাংলাদেশের প্রতিটি নাগরিকের জন্য খাদ্যের নিশ্চয়তা ও ভোটাধিকার নিশ্চিত করে গেছেন, জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ (এলডিসি) থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছেন। দেশের আর্থ-সামজিক উন্নয়ন তরান্বিত হয়েছে।

বাবু আরও বলেন, উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড পুরস্কার লাভ করায় আমরা গর্বিত ও অত্যন্ত আনন্দিত। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ, মহান মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, প্রগতিশীল সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ তাঁকে উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড পুরস্কারে ভূষিত করায় উইটসার মহাসচিবকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

এসময় আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া ,দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন এবং ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ ও উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, নির্মল কুমার চ্যাটার্জী, কাজী শহিদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন,আবদুল আলিম বেপারী, সৈয়দ নাসির উদ্দিন, অ্যাডঃ কাজী শাহানারা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, আরিফুর রহমান টিটু, আবিদ আল হাসান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু প্রমুখ।