বড়দিন উপলক্ষে মির্জা ফখরুলের শুভেচ্ছা

শুভ ক্রিসমাস বা বড়দিন উপলক্ষে খ্রিষ্ট ধর্মাবলম্বী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেই সঙ্গে তাদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেছেন তিনি।

শনিবার(২৫ডিসেম্বর) বড়দিন উপলক্ষে দেওয়া এক শুভেচ্ছা বার্তায় মির্জা ফখরুল বলেন, যীশুখ্রিষ্টের জন্মদিন উপলক্ষে ২৫ ডিসেম্বর বড়দিন বিশ্বের সব খ্রিষ্ট ধর্মাবলম্বীর কাছে অত্যন্ত পবিত্র একটি দিন। বিশ্বজুড়ে ২৫ ডিসেম্বর বড়দিন পালিত হয় অত্যন্ত পবিত্র আনন্দঘন পরিবেশে।
বাংলাদেশেও দিনটি সমমর্যাদায় প্রতিবছর উদযাপিত হয়।

তিনি আরও বলেন, যুগে যুগে ধর্ম প্রচারকরা মানুষকে অন্ধকার থেকে আলোর পথ দেখিয়েছেন।

স্রষ্টার সন্তুষ্টি অর্জনের মাধ্যমে ইহলৌকিক শান্তি ও পারলৌকিক মুক্তির জন্য সত্য ও ন্যায়ের পথে পরিচালিত হতে সবাইকে প্রেরণা যুগিয়েছেন। মহান যীশুখ্রিষ্টও একইভাবে তার অনুসারীদের অসত্য ও অন্যায়ের পথ পরিহার করে পরিশুদ্ধ মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে উপদেশ দিয়েছেন। শুভ বড়দিন একটি সার্বজনীন ধর্মীয় উৎসব। এই উৎসব ধনী-নির্ধন নির্বিশেষে সব মানুষের মিলনই শুধু সম্পন্ন করে না, পরক্ষে নানা সম্প্রদায়কে সংযুক্ত করে নানাভাবে। সহাবস্থান, শান্তি ও শুভেচ্ছা হচ্ছে উৎসবের মর্মবাণী।

বিএনপি মহাসচিব বলেন, মহামানবদের প্রদর্শিত পথ অনুসরণই বয়ে আনতে পারে সার্বিক কল্যাণ। আমি বড়দিনের সব আনুষ্ঠানিকতার সাফল্য কামনা করি।