আ.লীগ নেতা এম সাইদুল হক চুন্নু আর নেই

পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক, জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি এম সাইদুল হক চুন্নু (৭২) আর নেই।

সোমবার দিনগত রাত ২টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) জোহরের নামাজের পর জানাজা শেষে ঢাকার বনানী কবরস্থানে তাকে দাফন করা হয় বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

সাইদুল হক চুন্নুর স্ত্রী জানান, তিনি শারীরিক নানা জটিলতায় দীর্ঘদিন ধরে ভুগছিলেন।সর্বশেষ তিনি করোনা এবং ডেঙ্গুতে আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে ১৬ ডিসেম্বর তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সর্বশেষ তাকে ভেন্টিলেশনে রাখা হয়। সাইদুল হক চুন্নু পাবনা জেলা পরিষদের প্রথম প্রশাসক ছিলেন। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাবনায় সুচিত্রা সেনের বাড়ি উদ্ধার আন্দোলনে ছিলেন সক্রিয়। মৃত্যুর আগ পর্যন্ত সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাছিমের ভায়রা ভাই ছিলেন সাইদুল হক।

তার মৃত্যুতে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা ও দুদকের সাবেক কমিশনার মো. সাহাবুদ্দিন চুপ্পু, স্কয়ার গ্রুপের চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, স্কয়ার গ্রুপের পরিচালক ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।