সংকট মোকাবেলায় শেখ হাসিনা বিশ্বে অনন্য: এস এম কামাল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বৈশ্বিক মহামারীতে বিশ্ব নেতৃত্ব যখন হিমশিম খেয়েছে এবং বিশ্ব অর্থনীতিতে যখন ধস নেমেছে সেই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সততা, সাহসিকতা, দক্ষতা ও দেশপ্রেম দিয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রেখেছিলেন।

তিনি বলেন, করোনার মধ্যেও বাংলাদেশের উন্নতি দেখে ভারত এবং পাকিস্তানের অর্থনীতিবিদরা আক্ষেপ করে বলেছে বাংলাদেশ অর্থনৈতিকভাবে ভারত ও পাকিস্তানের থেকে এগিয়ে গেছে।

বুধবার ( ২৯ ডিসেম্বর) দুপুরে নাটোর পৌর আওয়ামী লীগ আয়োজিত কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেন, যেখানে যুক্তরাষ্ট্রের মতো দেশেও ২ কোটি লোক অপুষ্টিতে ভুগছে, সেখানে বাংলাদেশে আল্লাহর রহমতে করোনা মহামারীর সময়ে একটি লোকও না খেয়ে মারা যায়নি, যদিও ষড়যন্ত্রকারীরা অপপ্রচার করেছিল যে বাংলাদেশে ২০ লক্ষ লোক না খেয়ে মারা যাবে।

তিনি আরও বলেন, বিএনপি জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে নানা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। বিএনপি’র সকল ষড়যন্ত্র এবং অপপ্রচারকে মোকাবেলা করে উন্নয়ন, সমৃদ্ধি, শান্তি, গণতন্ত্রের প্রতীক জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন এবং উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন।

নাটোর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত কর্মি সভায় সৈয়দ মোস্তাক আলী মুকুলের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান খান চুন্নুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি , সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি প্রমুখ।