বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

যাত্রাবাড়ি মাতুয়াইল এলাকায় বাসের ধাক্কায় একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এছাড়া সিএনজি অটোরিকশার চালকসহ আহত হয়েছেন দুই জন।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৭টার দিকে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। পরে পাঁচ জনকে আহত অবস্থায় পুলিশ ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- আব্দুর রহমান (৬৫), তার মেয়ে শারমিন আক্তার (৩৫) এবং শারমিনের স্বামী রিয়াজুল (৪৫)। আহত হয়েছেন শারমিনের মেয়ে বৃষ্টি আক্তার (৬) ও অটোরিকশার চালক রফিক (৪২)।

মৃত শারমিনের ভাই তানভীর বলেন, আমাদের বাড়ি বরিশা জেলার উজিরপুরে। আমি মাতুয়াইলে থাকি। আমার মা সাহেদা বেগম মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন। তাকে দেখতে বাবা ও বোন বাড়ি থেকে ঢাকায় এসেছিলেন। সকালে বরিশাল থেকে লঞ্চে সদরঘাটে আসেন তারা। সেখান থেকে অটোরিকশায় করে মাতুয়াইলে আমার বাসায় আসার পথে দুর্ঘটনার শিকার হন তারা। আমার বাসা থেকে হাসপাতালে যাওয়ার কথা ছিল তাদের।

যাত্রাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার জানান, সকালে মাতুয়াইল মেডিক্যালের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। পরে তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে তিন জন মারা যান। আহতদের চিকিৎসা চলছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, চিকিৎসক জানিয়েছেন ঘটনার পরপরই তিন জন মারা গেছেন।