ইসি আইন নিয়ে অপব্যাখ্যা করছে বিএনপি: বাহাউদ্দিন নাছিম

নির্বাচন কমিশন আইন নিয়ে অপব্যাখ্যা করছে বিএনপি। আর জামায়াত দেশবিরোধী ষড়যন্ত্র ও অপরাজনীতি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সোমবার (৩১ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় সংগঠনের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। এসময় সেখানে দলটির অন্য নেতারাও বক্তব্য রাখেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়াচ্ছে। তারা দেশকে পাকিস্তান বানাতে চায়। তারা সব সময় মিথ্যাচার করে জনগনকে বিভ্রান্ত করছে।’

দেশের রাজনীতি শক্তিশালী হোক, দেশের উন্নয়ন হোক সেটা তারা চান না। জনগণের জন্য আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নকে কেউ রুখতে পারবে না বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকারের সময় জনগণ যত সুবিধা ভোগ করেছে, অতীতে কোনো সরকার এত সুবিধা দেয়নি। আওয়ামী লীগ লোক দেখানো কিছু করে না।

নির্বাচন আইন পাস হওয়ায় বিএনপি উল্টোপাল্টা বকছে জানিয়ে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের এদেশে রাজনীতি করার কোনো অধিকার নেই।

টিকা নিয়ে বিএনপি অপপ্রচার চালিয়েছে। এর জন্য তাদের ক্ষমা চাওয়া উচিত বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী। এসময় অহেতুক সরকারের সমালোচনা না করতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানান হাছান মাহমুদ।