শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

গোপালগঞ্জের মুকসুদপুরে আপন শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মো. নাঈম কাজী (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ওই ছাত্রলীগ নেতা মুকসুদপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলার প্রভাকরদী গ্রামের মোশারফ কাজীর ছেলে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে তাকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ছাত্রলীগ নেতা নাঈম কাজী গত ২১ জানুয়ারি শুক্রবার ওই তরুণীকে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে ধর্ষণ করে। এ ঘটনায় তরুণীর বাবা ছাত্রলীগ নেতা নাঈম কাজীকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ গতকাল বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে মুকসুদপুর উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করে।

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) খোন্দকার আমিনুল ইসলাম জানান, গত ১৪ ফেব্রুয়ারি নির্যাতিতার বাবা গোপালগঞ্জ নারী ও শিশু নির‌্যাতন দমন ট্রাইবু্ন্যাল আদালতে মুকসুদপুরের প্রভাকরদী গ্রামের মো. নাঈম কাজী, লুৎফর কাজী, জসিম মুন্সি ও ইমদাদুল হককে আসামি করে একটি পিটিশন দায়ের করেন। গত ১৬ ফেব্রুয়ারি পিটিশনটি আমলে নিয়ে মুকসুদপুর থানাকে মামলা দায়ের নির্দেশ দেন। মুকসুদপুর থানা গতকাল বৃহস্পতিবার নারী ও শিশু নির‌্যাতন দমন আইনে মামলা রজু করে (মামলা নং-০৭)।

তিনি আরও জানান, নির্যাতিতা তরুণীকে মুকসুদপুর থানার পুলিশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মেডিক্যাল টেস্ট এবং জবানবন্দি নেওয়ার জন্য গোপালগঞ্জ আদালতে পাঠিয়েছে বলে জানান ওই কর্মকর্তা।