আজীবন গণমানুষের ভাগ্য উন্নয়ণে কাজ করে যাবো: জিএম কাদের

মুক্তির জন্য সাধারণ মানুষ জাতীয় পার্টিকেই বিকল্প শক্তি মনে করে বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যানের জিএম কাদেরের ৭৪তম জন্মদিন উপলক্ষে এ অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেন দলীয় নেতাকর্মীরা। সকাল থেকেই দলীয় বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় অভিভূত হন জিএম কাদের। সংগঠনের পাশাপাশি ব্যক্তিগতভাবেও অনেকে কেক, ফুল ও উপহার দেন প্রিয় নেতাকে। হাজারো নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হন জিএম কাদের।

অনুষ্ঠানে গণমানুষের ভাগ্য উন্নয়নে আজীবন কাজ করে যাওয়ার অঙ্গীকার করে জিএম কাদের বলেন, ‘আজীবন গণমানুষের ভাগ্য উন্নয়ণে কাজ করে যাবো। বিশ্বের পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতির ঢেউ আমাদের দেশেও লেগেছে। দেশের মানুষ রাজনীতি ও রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন চায়। বর্তমান পরিস্থিতি থেকে মুক্তি পেতে দেশের মানুষ বিকল্প শক্তি হিসেবে জাপাকে চায়। মুক্তির জন্য দেশের মানুষ জাপাকেই বিকল্প শক্তি মনে করে। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণে আজীবন সংগ্রাম করে যাবে।